দেশ জনতার বানী (চট্টগ্রাম):

এইচডিএস মেডিকেল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট এবং দেশের সেরা জব পোর্টাল বিডিজবস এর মধ্যকার এমওইউ চুক্তি ২২ সেপ্টম্বর’২৪ ইং তারিখ বিকাল ৪ ঘটিকায় বিডিজবস ডটকম’র আগ্রাবাদস্থ চট্টগ্রাম কার্যালয়ে সম্পন্ন হয়।

এই সময় উপস্থিত ছিলেন বিডি জবস চট্রগ্রামের এসিসটেন ম্যানেজার (কর্পোরেট সেলস) মোঃ বেলাল উদ্দীন, ব্রান্ড এক্সকিউটিভ আবদুল্লাহ আল ইমরাজ, এইচডিএস মেডিকেল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউটের প্রধান নির্বাহী মোঃ জিয়াউল হক এবং চীফ কো-অর্ডিনেটর কাজী মোঃ শফিউল আলম (অবঃ যুগ্ম সচিব)।

বিডিজবস ডটকম  লিঃ চট্রগ্রামের এসিসটেন ম্যানেজার (কর্পোরেট সেলস) মোঃ বেলাল উদ্দীন বলেন, এই চুক্তির ফলে এইচডিএস মেডিকেল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউটের শিক্ষার্থীদের প্রশিক্ষণ শেষে বেকার হয়ে সমাজ অবহেলার শিকার হতে হবে না। শিক্ষার্থীরা পোর্টালের বিভিন্ন সার্কুলারের অনুযায়ী জব পেতে বিভিন্ন প্রশিক্ষণ কর্মশালা আয়োজন ও অভিজ্ঞ টিম সর্বদা সহযোগিতা করবে।

এইচডিএস মেডিকেল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউটের প্রধান নির্বাহী মোঃ জিয়াউল হক বলেন, এই চুক্তির ফলে এইচডিএস এর শিক্ষার্থীদের চাকরীর সন্ধানে দুচিন্তা করতে হবে না। এছাড়া প্রতিষ্টানটি ২০০৩ সাল থেকে আন্তর্জাতিক মানের প্রশিক্ষণের মাধ্যমে বেকারত্ব দুরীকরণ, দারিদ্র বিমোচন ও সুবিধাবঞ্চিত দরিদ্রের কর্মসংস্থান এর লক্ষ্যে কাজ করছে।

উল্লেখ্য যে, এইচডিএস মেডিকেল এন্ড টেকনিক্যাল ইনস্টিটিউট জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষ (NSDA) প্রধান উপদেষ্টার কার্যালয়, বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড, যুব উন্নয়ন অধিদপ্তর এবং সমাজ সেবা অধিদপ্তর কর্তৃক অনুমোদিত প্রশিক্ষণ প্রতিষ্ঠান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here