আগের ম্যাচেই হ্যাটট্রিক করেছিলেন, সুযোগ ছিল মঙ্গলবার রাতেও। তবে সুযোগটা নিলেন না রোনালদো, সতীর্থকে উপহার দিলেন পেনাল্টি; জোড়া গোলেই সন্তুষ্ট থাকলেন তিনি। গোল পেয়েছেন সাদিও মানেও। সব মিলিয়ে মঙ্গলবার রাতে আল শাবাবকে ৪-০ গোলে হারিয়েছে আল নাসের।

রিয়াদে ম্যাচের ১২তম মিনিটেই এগিয়ে যায় আল নাসের। পেনাল্টিতে গোল করে দলকে এগিয়ে দেন রোনালদো। ৩৮তম মিনিটে ফের এগিয়ে যায় আল নাসের, এবারো পেনাল্টি থেকে গোল করেন পর্তুগিজ সুপারস্টার। মাঝে অবশ্য আরো একবার বল জালে জড়িয়েছিলেন, তবে ফাউলের অজুহাতে সেই গোল বাতিল হয়।

তৃতীয় গোলের জন্যও অবশ্য খুব বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি আল নাসেরের। ৪০তম মিনিটে রোনালদোর সহায়তায় স্কোরশিটে নাম তুলেন সাদিও মানে। প্রথমার্ধ শেষে ৩-০ গোলে এগিয়ে থাকে আল নাসের।

দ্বিতীয়ার্ধে ম্যাচে ফেরার চেষ্টা করতে আল শাবাব। কিন্তু রোনালদো-মানেদের বিপক্ষে কোনো সুযোগ পায়নি দলটি। বিপরীতে ৬২তম মিনিটে আল নাসেরকে ম্যাচে তৃতীয় পেনাল্টি উপহার দিয়ে বসে তারা। তবে সেই সুযোগ নিতে পারেনি হলুদ বাহিনী, হ্যাটট্রিকের সুযোগ থাকলেও রোনালদো নিজে স্পটকিক নেননি। তবে ঘারিবের শটও লক্ষ্যভ্রষ্ট হয়।

৬৭তম মিনিটে রোনালদো আরেক দফা জাল খুঁজে নিলেও তা বাতিল হয় অফসাইডের কারণে এদিকে ম্যাচে মাত্র একবার লক্ষ্যে শট নিতে পারে আল শাবাব। অবশ্য ৭৮তম মিনিটে লাল কার্ড হজম করে ১০ জনের দলে পরিণত হয় তারা। সরাসরি লাল কার্ড দেখে মাঠ ছাড়তে হয় এভার বানেগাকে।

বিপরীতে ম্যাচের ৮০তম মিনিটে আরো একবার শাবাবের জালে বল জড়ায় আল নাসের। গোল করেন ঘানাম। রোনালদোর হেড পোস্টে লেগে ফিরে এলে আলগা বল জালে পাঠান তিনি।

নির্ধারিত সময় শেষ আর কোনো গোল না হলে ৪-০ গোলের বড় জয়ে পূর্ণ ৩ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে আল নাসের। এই জয়ে ৪ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে ষষ্ঠ স্থানে অবস্থান করছে রোনালদোর আল নাসের।