আবশেষে জানা গেল তামিল সুপারস্টার বিজয় অভিনীত বহুল আলোচিত ‘মাস্টার’ সিনেমার মুক্তির তারিখ। সব গুঞ্জন উড়িয়ে ১৩ জানুয়ারি হলে মুক্তি পাবে ১৭৮ মিনিটের এই সিনেমা। সিনেমাটির প্রযোজনা সংস্থা এক্সবি ক্রিয়েশনস এক টুইট বার্তায় এ তথ্য নিশ্চিত করেছে।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, গতকাল বিজয় তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী এডাপ্পডি কে পলান্নস্বামীর সঙ্গে দেখা করে অনুরোধ করেছিলেন সিনেমা হলে শতভাগ আসন নিশ্চিত করতে। করোনার কারণে মুখ্যমন্ত্রী এ প্রসঙ্গে এখনো সিদ্ধান্ত না জানালেও সিনেমা মুক্তির তারিখ ঘোষণা করেছে এক্সবি ক্রিয়েশনস।

প্রতিবেদনে জানানো হয়েছে, চলচ্চিত্র বিশ্লেষকেরা মনে করছেন, ‘মাস্টার’ সিনেমার হিন্দি সংস্করণটি পশ্চিম এবং উত্তর ভারতে বেশ বড় পরিসরে মুক্তি পাবে। আর করোনার কারণে ভারতের সিনেমা ব্যবসার যে ক্ষতি হয়েছে, তা পুনরুদ্ধার করতে পারে সিনেমাটি।

বহুল প্রতীক্ষিত ‘মাস্টার’ সিনেমায় প্রথমবারের মতো নির্মাতা লোকেশ কনগরাজের সঙ্গে কাজ করেছেন থালাপথি বিজয়। এ সিনেমায় বিজয়ের নায়িকা মালবিকা মোহনন। প্রধান খলনায়কের চরিত্রে বিজয় সেতুপতি। সিনেমার গানের সুর করেছেন অনিরুধ রবিচন্দ্র। সিনেমাটি প্রযোজনা করেছে এক্সবি ক্রিয়েশনস।