চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন দূর্গম ঠান্ডাছড়ি পাহাড়ে অভিযান চালিয়ে ৪৫ টি গাঁজার গাছ উদ্ধারসহ ০১ জন মাদক চাষিকে আটক করেছে র‌্যাব ।
গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানাধীন পশ্চিম ঠান্ডাছড়ি এলাকায় দূর্গম পাহাড়ে কতিপয় মাদক ব্যবসায়ী গাঁজা গাছ চাষ করছে। সংবাদের ভিত্তিতে র‌্যাব-৭ এর একটি চৌকষ আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করে।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে র‌্যাবের সদস্যরা ধাওয়া করে আসামী জাহাঙ্গীর আলম (৪৫) কে আটক করে। পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে তার দেখানো ও সনাক্তমতে তার দখলীয় জমিতে ৪৫ টি কথিত গাঁজার গাছ চাষ করা অবস্থায় উদ্ধারসহ আসামীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত আসামীকে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, সে দীর্ঘদিন যাবত গাঁজার গাছ চাষাবাদসহ উৎপাদন ও প্রক্রিয়াজাত করে চট্টগ্রামসহ দেশের বিভিন্ন অঞ্চলের মাদক ব্যবসায়ী এবং মাদক সেবীদের কাছে বিক্রয় করে আসছে।
গ্রেফতারকৃত আসামী, উদ্ধারকৃত আন্যান্য আলামত পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের নিমিত্তে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানায় হস্তান্তরের কার্যক্রম প্রক্রিয়াধীন।

আরো পড়ুন : সীতাকুন্ডে মাদক আটক